রাউজানে ১১ হাজার ৫শত পরিবারের মধ্যে কম মুল্যে টিসিবি পণ্য বিক্রয় শুরু

শফিউল আলম, রাউজানবার্তাঃ

আসন্ন রমজানকে সামনে রেখে সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১ কোটি মানুষকে কমমুল্যে খাদ্য সহায়তার অংশ হিসেবে রাউজানেও ১১ হাজার ৫শ’ পরিবার পাচ্ছেন কমমুল্যে খাদ্য সহায়তা।

টিসিবির সহায়তায় এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্যসমাগ্রীর মধ্যে রয়েছে দুই লিটার ভোজ্যতেল, ২ কেজি মশুর ডাল ও ২কেজি চিনি।তিন পদের মুল্য ৪শত ৬০ টাকা করে নেওয়া হচ্ছে কার্ডধারী ক্রেতাদের কাছ থেকে।

২০ মার্চ রবিবার সকালে কম মুলে টিসিবি”র পণ্য বিক্রয় অনুষ্টানের উদ্বোধন করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ।
২০ মার্চ রবিবার সকাল থেকে রাউজান পৌরসভার ১নং ও ২ নং ওয়ার্ড, হলদিয়া ইউনিয়ন ও ডাবুয়া ইউনিয়নে কম মুলে টি,সি,বি”র পণ্য বিক্রয় করা হয়। রাউজান উপজেলার ১৪টি ইউনিয়নসহ পৌরসভার ৯টি ওয়ার্ডে তালিকাভুক্ত টিসিবি কার্ডধারী সুফলভোগীরা এসব পন্য স্বল্পমূল্যে ক্রয় করছেন।

কম মুলে টি,সি,বি”র পণ্য বিক্রয় উদ্বোধনী অনুষ্টানে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সাথে আরো উপস্থিত ছিলেন, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা কৃষি অফিসার ইমরান হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোরশেদ, রাউজান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, রাউজান পৌরসভার কাউন্সিলর আলমগীর আলী, বশির উদ্দিন খান, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আবদুর রহমান চৌধুরী প্রমুখ।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ বলেন, রাউজানে ১৪টি ইউনিয়ন ও পৌরসভায় ১১ হাজার ৫শত পরিবার কম মুল্যে রমজান মাস উপলক্ষে টি,সি,বি”র পণ্য পাবেন ।