আজ , রোববার, ২ অক্টোবর ২০২২

রাউজানের বিরোধের জের ধরে হামলায় দুই ব্যাক্তি আহত, থানায় অভিযোগ

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০২-২৬ ২৩:৪৪:০০

 

শফিউল আলম, রাউজানবার্তাঃ

রাউজানে বসতভিটা বিরোধের জের ধরে দুই পক্ষের মারামারিতে দুই ব্যাক্তি আহত হয়েছে। এ ঘটনায় ২৫ ফেব্রুয়ারী শুক্রবার রাউজান থানায় অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের ছত্রপাড়া এলাকার সৈয়দ আমির বাড়ির সৈয়দ ফজলুর হকের জায়গার উপর নাছির উদ্দিন সীমানা প্রাচীর নির্মাণ কাজ শুরু করে। এতে ফজলুর হক বাঁধা দিলে ক্ষিপ্ত হয়ে নাছির উদ্দির লাটিসোটা দিয়ে হামলা চালায়। এ ঘটনায় ফজলুর হক ও তার ভাতিজা সৈয়দ এস এম ফারুক আহত হয়। আহতরা রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছে। এ ঘটনায় ফজলুর হক বাদী হয়ে নাছির উদ্দিনসহ পাঁচজনকে আসামী করে রাউজান থানায় অভিযোগ দিয়েছেন।

আহত ফজলুর হক জানান, নাসির উদ্দিন ও তার ভাইয়েরা সন্ত্রাসী কায়দায় আমাদের মারধর করেছে। এ প্রসঙ্গে স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন জানান, রাউজানের সাংসদের নির্দেশে তাদের সম্পত্তি ভাগ করে দেওয়া হবে। তাদের অসহোযোগিতার কারণে সমস্যাটি মীমাংসা করা সম্ভব হচ্ছে না।

এ ব্যাপারে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল জানান, ছত্রপাড়া এলাকায় সম্পত্তির ভাগ নিয়ে দুই পক্ষের দুইটি অভিযোগ দিয়েছেন। অভিযোগ গুলো তদন্ত করে দেখা হচ্ছে।