২৭ বৎসর পালিয়ে রক্ষা হলোনা যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামী রাউজানের অজয়ের

শফিউল আলম, রাউজানবার্তাঃ

২৭ বৎসর পালিয়ে রক্ষা হলোনা হত্যা মামলার রায়ে যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামী পর্যুত রক্ষিত প্রকাশ পর্য্যত রক্ষিত ওরফে আজয় রক্ষিতের।

পুলিশের অভিযানে চট্টগ্রাম নগরীর ইপি জেড এলাকা থেকে তাকে আটক করে আদালতে সোর্পদ করলো রাউজান থানা পুলিশ । গত ২৫ ফেব্রুয়ারী রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে রাউজান থানার এস আই সুজন পালের নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রাম নগরীর ইপি জেড এলাকা থেকে হত্যা মামলার রায়ে যাবৎজীবন সাজা প্রাপ্ত পলাতক আসামী পর্যুত রক্ষিত প্রকাশ পর্য্যত রক্ষিত ওরফে অজয়কে আটক করে।

অভিযানে নেতৃত্ব দানকারী রাউজান থানার এস আই সুজন পাল বলেন, হত্যা মামলার রায়ে যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামী পর্যুত রক্ষিত প্রকাশ পর্য্যত রক্ষিত ওরফে অজয় চট্টগ্রাম নগরীর ইপি জেড এলাকায় সিকিউটি কেম্পানীতে গার্ড হিসাবে চাকুরী করছে এসংবাদ পেয়ে আমরা অভিযান করে তাকে আটক করতে সক্ষম হয়েছি।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয দেব শীল বলেন রাউজানের নোয়াপাড়ার শান্তি রক্ষিত প্রকাশ শান্তি বাবুর পুত্র পর্যুত রক্ষিত প্রকাশ পর্য্যত রক্ষিত ওরফে অজয় রক্ষিত (৫০) একটি হত্যা মামলার আসামী। চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার ৯৭ সালের একটি হত্যা মামলার রায়ে আজয় রক্তিতকে যাবৎজীবন দন্ড দেয় আদালত। চট্টগ্রাম কোতোয়ালী থানার মামলা নং- ৭(১০) ৯৭, ধারা ৩০২ / ৩৪দন্ডবিধি। হত্যা মামলার রায়ের পর থেকে অজয় রক্ষিত পালিয়ে বেড়াচ্ছে অজয় রক্ষিত। হত্যা মামলার রায়ে যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামী আজয় রক্ষিতকে রাউজান থানা পুলিশ আদালতে সোর্পদ করার মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান রাউজান থানারওসি জাহিদ হোসেন ।