আজ , রোববার, ২৭ নভেম্বর ২০২২

সংযুক্ত আরব আমিরাতে রাউজান উরকিরচরের এক প্রবাসীর মৃত্যু

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৩-১৫ ১১:৫৮:৫২

রাউজানবার্তা প্রতিবেদকঃ

সংযুক্ত আরব আমিরাত দুবাইয়ের রাছ আল খাইমা এলাকায় হৃদ ক্রিয়া বন্ধ হয়ে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।মৃত্যু বরনকারী প্রবাসি আলহাজ্ব মোহাম্মদ সেলিম (৫০) আরব আমিরাতের প্রতিষ্টিত ব্যবসায়ী। তার বাড়ী চট্টগ্রামের রাউজান উপজেলার উরকিরচর এলাকার।

গত রোববার দিবাগত রাত স্থানীয় সময় রাত ২ টার সময় রাছ আল খাইমাহ এলাকায় সেলপাম্প বাঙ্গাালিদের ব্যাডমিন্টন টুর্নামেন্টে নামক খেলার স্থানে তার মৃত্যু হয়।

মৃত প্রবাসীর ছোট ভাই প্রবাসী মোহাম্মদ সরোয়ার উদ্দিন জানন, “আমার বড় ভাই মোহাম্মদ সেলিম গত রোববার প্রতিদিনের ন্যায় ব্যাডমিন্টন খেলতে যান। খেলা করার সময়ে তিনি হঠাৎ পড়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে তাকে প্রবাসী বাঙালিরা সেই দেশের আরব আমিরাত দুবাই রাছ আল খাইমাহ শেখ সাকর নাম হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দ্রুত আইনি প্রক্রিয়া শেষ করে দেশে তার লাশ আগামী শুক্রবারের পাঠানোর প্রস্ততি চলছে বলে তার ছোট ভাই প্রবাসী মোহাম্মদ সরোয়ার জানান।

মারা যাওয়া প্রবাসী ব্যবসায়ী আলহাজ্ব মোঃ সেলিম উরকিরচর এলাকার হাজী আশরাফ মঞ্জিলের মরহুম আহমদ হোসেনের তৃতীয় পুত্র। তিনি এক স্ত্রী তিন মেয়ে ও এক ছেলে সন্তান সহ অনেক গুনগ্রাহী রেখে যায়। তার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে প্রবাসী বাংলাদেশী ও তার নিজ গ্রাম জুড়ে।