আজ , রোববার, ২৭ নভেম্বর ২০২২

রাউজানে চাইল্ড এডুকেশন স্কুলের মত বিনিময় সভা

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৩-১২ ০০:৫৮:০০

শিক্ষাই মানুষ গড়ার কারিগর, শিক্ষায় নিজেদেরকে আরো বহুগুণে আলোকিত করে। আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে শিক্ষাসহ নানাবিধ উন্নয়নমুলক কাজে। দেশ এগিয়ে যেতে নানা বিষয়ের সঙ্গে শিক্ষায় মুখ্য ভূমিকা পালন করে।

শুক্রবার সকালে রাউজান পূর্বগুজরা ইউনিয়নের নুনাপুকুরপাড়স্থ চাইল্ড এডুকেশন কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের মতবিনিময় সভায় এসব কথা বলেন বক্তারা। এতে স্কুলের শিক্ষার মান-উন্নয়ন, আশ-পাশের ময়লা-আবর্জনা পরিস্কার-পরিচ্ছন্ন রাখাসহ নানা বিষয়ে আলোচনা হয়।

এসময় উপস্থিত ছিলেন চাইল্ড এডুকেশন কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের অন্যতম পরিচালক এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোজাহেদ হোসেন মিটু, স্কুলের পরিচালক মোহাম্মদ ইব্রাহিম, স্কুলের প্রধান শিক্ষক ও স্কুলের পরিচালক জাহেদুল আলম, মোহাম্মদ এনাম ও রাউজান প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

এসময় চাইল্ড এডুকেশন কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের পক্ষ থেকে মোজাহেদ হোসেন মিটুকে একটি ‘সম্মাননা স্বারক’ দেয়া হয়।

বক্তারা আরো বলেন, রাউজান আজ উন্নয়নের দিকে অনেক এগিয়ে গেছে। স্থানীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে প্রতিটি ইউনিয়নে নানান ধরণের উন্নয়নমুলক কাজ হচ্ছে। হয়েছে বহু শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নও। পুরো উপজেলায় শিক্ষার মানও বৃদ্ধি পেয়েছে। আসুন, নিজে পরিস্কার থাকি, অন্যদের পরিস্কার রাখার সহযোগিতা করি। তাই স্ব স্ব স্কুলের আশ-পাশে ময়লা-আবর্জনামুক্ত পরিবেশ বজায় রাখি এক সাথে, একই স্লোগানে।
#বিজ্ঞপ্তি, রাউজানবার্তা