আজ , রোববার, ২৭ নভেম্বর ২০২২

অপরিচ্ছন্নতার বিরুদ্ধে সাধারণ মানুষের আন্তরিকতায় আমি মুগ্ধ হয়েছি- পৌর মেয়র পারভেজ

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৩-০৬ ০০:৩০:০০

শফিউল আলম, রাউজানবার্তাঃ

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ বলেছেন রাউজানের সাংসদের নির্দেশে অপচনশীল আবর্জনার বিরুদ্ধে রাউজানে যুদ্ধ ঘোষনা করা হয়েছে। এই অপরিচ্ছন্নতার বিরুদ্ধে সাধারণ মানুষের এই আন্তরিকতায় আমি মুগ্ধ হয়েছি।

পৌরবাসীকে সঙ্গে নিয়ে পৌর এলাকা হবে ক্লিন, গ্রীণ ও আদর্শ এলাকা। তিনি ৫ মার্চ শনিবার পৌরসভার ৭নং ওয়ার্ডের আদালত ভবণ এলাকায় অপচশীল আবর্জনা ক্রয় অনুষ্ঠানে এ কথা বলেন।

পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ আজাদ হোসেন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর জানে আলম জনি, আওয়ামীলীগ নেতা মওলানা এনামুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাবের হোসেন, পৌরসভা পৌরসভার যুবলীগের যুগ্ম সম্পাদক আবু ছালেক, যুবলীগ নেতা সবুজ দে ভানু, উপজেলা ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন, মুহাম্মদ আরাফাত, বেলাল হোসেন সিফাত, আরফানুল ইসলাম আবির, মিজানুর রহমান সহ স্থানীয় বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রতিবস্তা ১০০ টাকা দরে অপচনশীল আবর্জনা কিনে নেন মেয়র। কাউন্সিলর আজাদ হোসেন বলেন, অপচনশীল আবর্জনার বস্তার মধ্যে রয়েছে প্লাস্টিকের বোতল, প্লাস্টিকের প্যাকেট, খাদ্য পরিবেশনের পাত্র, ফুলদানি, চ্যান্ডেল, খেলনা সামগ্রীসহ পরিবেশের জন্য ক্ষতিকর অপচনশীল আবর্জনা।