আজ , রোববার, ২৭ নভেম্বর ২০২২

রাউজানে প্রেমিকাকে হত্যা করে প্রেমিকের আত্মহত্যা

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০২-২৮ ১৪:৪১:৩৭

 

রাউজানবার্তা প্রতিবেদকঃ

চট্টগ্রামের রাউজানে ছুরিকাঘাতে প্রেমিকাকে হত্যা করার পর প্রেমিকের আত্মহত্যার ঘটনা ঘটছে। গতকাল ২৭ ফেব্রুযারী রবিবার দিবাগত রাত ৮টার দিকে এই হৃদয় বিদারক ঘটনা ঘটে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের মহামুনি বড়ুয়া পাড়া গ্রামের ৮নং ওয়ার্ডে সুব্রত মুৎসুদ্দির বাড়িতে।

তবে এই হত্যা ও আত্মহত্যার রহস্যজন বলছে উপস্থিত লোকজন। ধারণা করা হচ্ছে প্রেমিক জয় বড়ুয়া অন্বেষাকে খুন করে সেই নিজে আত্মহত্যা করেছে। মৃত দুই প্রেমিক যুগল মহামুনি গ্রামের নিলুর পুত্র জয় বড়ুয়া (২৫) ও রনজিত চৌধুরী বাবলু বড়ুয়া মেয়ে অন্বেষা চৌধুরী (২২)। তারা দুই জনেই একই গ্রামের। যে ঘরে তাদের হত্যা এবং আত্মহত্যার ঘটনা ঘটছে সেই ঘরটি একটি পরিত্যক্ত ঘর ছিলো। সেখানে অন্বেষার গলায় ছুরি এবং জয় ফাঁসিতে ঝুলানো অবস্থায় এই দুই প্রেমিক যুগলের লাশ দেখা যাই।

এবিষয়ে অন্বেষা চৌধুরী পিতা বাবলু বড়ুয়া বলেন, গত কিছুদিন আগেই আমার মেয়ের বিয়ে ঠিক হয়েছিল রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া। আগামী মার্চ মাসের ১০ তারিখ অন্বেষা বিয়ের অনুষ্ঠানে হওয়ার কথা ছিল, তিনি আরও জানান বিয়ের অনুষ্ঠানের বাজার পর্যন্ত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্বেষা ও জয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। অন্বেষা নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি ৩বর্ষের শিক্ষার্থী আর জয় ব্যবসায় করেন বলে জানা গেছে। তবে কি কারণে তারা এই ঘটনা ঘটিয়েছে সেই বিষয়টি নিশ্চিত করতে পারেনি কেউ।

এবিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল্লাহ আল হারুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমরা লাশ উদ্ধার করি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল আনোয়ার হোসেন শামীম ও পিবিআইয়ের একটি দল।