কাতার প্রবাসী লেখক, সাংবাদিক, কলামিস্ট নুর মোহাম্মদের আম্মা মাছুদা খাতুনের ইন্তেকাল

বাংলাদেশ কমিউনিটি কাতার ও চট্টগ্রাম সমিতি কাতারের সাধারণ সম্পাদক এবং বিশিস্ট কলামিস্ট নূর মুহাম্মদের মমতাময়ী মা পাঁচখাইন ফজল আহম্মদ কন্ট্রাক্টর বাড়ির মরহুম ফয়েজ আহমেদ এর সহধর্মিণী মাছুদা খাতুন (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজেউন)।

২৮মার্চ বৃহস্পতিবার রাত সোয়া দশ টার দিকে চট্টগ্রামের রাউজানের বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন গ্রামের দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নতুন বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। এরআগে ওনাকে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাখাঙ্খী রেখে যান।

২৯মার্চ শুক্রবার সকালে কাতার থেকে ওনার দুই ছেলে নুর মুহাম্মদ এবং কুতুব উদ্দিনের দেশে আসার কথা রয়েছে। এরপর জুমার নামাজের পর মরহুমার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

প্রথমআলো রাউজান প্রতিনিধি রাউজান প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক এস এম ইউছুপ, রাউজান প্রেস ক্লাবের সহ সভাপতি ও রাউজানবার্তার সম্পাদক/ প্রকাশক সাহেদুর রহমান মোরশেদ সহ বিভিন্ন সংগঠন, সাংবাদিক, রাজনীতিবিদ, বিভিন্ন পেশার লোকজন উনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমার আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।