রাউজানের ছেলে মেয়েরা সুশিক্ষিত হয়ে রাউজানের ইতিহাস ও ঐতিহ্যকে ধরে রাখতে হবে -ফজলে করিম চৌধুরী এমপি

রাউজানের সালামত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরনী অনুষ্টান

রাউজানবার্তা প্রতিবেদকঃ
রাউজানের ছেলে মেয়েরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে রাউজানের ইতিহাস ও ঐতিহ্যকে ধরে রাখতে হবে। জ্ঞানী গুণি ব্যক্তিদের জম্মভুমি রাউজান। এই রাউজানকে একটি আধুনিক মডেল উপজেলা হিসাবে গড়ে তোলতে রাউজানে ব্যাপক উন্নয়ন কাজ করা হয়েছে। উন্নয়ন কাজের মধ্যে শিক্ষা প্রতিষ্টানের অবকাঠামোগত উন্নয়ন শিক্ষার্থীদের খেলাধুলার জন্য খেলার মাঠ, খেলার মাঠের পাশে আদুনিক গ্যালারী নির্মান করা হয়েছে। শিক্ষার্থীরা লেখাপড়া করে খেলাধুলায় পারর্দশী হয়ে আগামী দিনে দেশ জতির কল্যানে কাজ করতে হবে।

১১মার্ছ সোমবার সকালে রাউজান সালামত উল্লাহ উচ্চ বিদ্যাীলয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকির্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি একথা বলেন।

স্কুল পরিচারনা কমিটির সভাপতি স্বপন দাশ গুপ্তের সভাপতিত্বে ও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের সঞ্চলনায় অনুষ্টিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা নির্বাহী অফিসার অংগজ্যাই মারমা, উপজেলা সহকারী কমিশনার ভুমি রিদুয়ানুল ইসলাম, রাউজান থানার ওসি জাহিদ হোসেন, রাউজান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আলম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, আলমগীর আলী, আজাদ হোসেন ।