রাউজানে একটি মেডিকেল কলেজ হাসপাতাল গড়তে পারলে শান্তি পাব – গহিরা স্কুলে ফজলে করিম এমপি

শফিউল আলম, রাউজানবার্তাঃ
রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, রাউজানে সব কিছু আছে, একটি মেডিক্যাল কলেজের প্রয়োজনীয়তা রয়েছে। একটি মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠিত হলে আমি শান্তি পাবে।

গত ২মার্চ শনিবার বিকালে স্কুলের অ্যালামনাই অ্যাসোসিয়েশন আয়োজিত গহিরা আবদুল জব্বার ইয়াংমেন সোসাইটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্মিলনী উপলক্ষে আয়োজিত মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক আজাদীর সম্পদাক এম এ মালেক, সাবেক মুখ্যসচিব ও ইউসেপ বাংলাদেশ’র নির্বাহী পরিচালক ড. মো. আবদুল করিম, জে.কে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’র চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খান।

বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক বলেন, ‘সবকিছুর গোড়াপত্তন হচ্ছে শিক্ষা, সেই শিক্ষা সুশিক্ষা হতে হবে। অন্যান্য প্রাণীর থেকে মানুষ সম্পূর্ণ ব্যতিক্রম। একজন মানুষকে তার জন্ম থেকে শুরু করে মৃত্যু পর্যন্ত বিভিন্ন সংঘাত, পরিবার সমাজ, রাষ্ট্র এগুলো সব পার হয়ে আস্তে আস্তে প্রকৃত মানুষ হতে হয়।’

মুক্তিযোদ্ধা সম্মাননা স্মারক গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ ফরিদ, বীর মুক্তিযোদ্ধা ইউসূফ খান চৌধুরী।

সংগঠনের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নেজাম’র সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কামরুল হাসান বাদল, রাউজান পৌর মেয়র জমির উদ্দীন পারভেজ, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ডা. দীপক সরকার, আ.লীগ নেতা কাজী মো. ইকবাল, আলমগীর পারভেজ, তাইসীর আলম খান, ড. শাহ নেওয়াজ।

অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষানুরাগী মনছুর মিয়া, আবদুল্লাহ আল মতিন, রাজু ভট্টাচার্য্য, নুর আলী। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, বর্ণাঢ্য র্যাালী, আলোচনা সভা, নৈশভোজসহ নানা কর্মসূচী পালন করা হয়।