রাউজানের উরকিরচর হারপাড়ায় সীমানা প্রাচীর ভেঙ্গে জোর পুর্বক জলাশয় ভরাট করার অভিযোগ

শফিউল আলম, রাউজানবার্তাঃ
রাউজানের উরকিরচর হারপাড়ায় সীমানা প্রাচীর ভেঙ্গে জোর পুর্বক জলাশয় ভরাট করার অভিযোগ করেন রাউজানের উরকিরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত আবদুর রশিদ এর পুত্র মোঃ জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন হারপাড়া এলাকায় ১০ শতক জমি আমি প্রতিবেশী মাওলনা ইব্রাহিমের পিতা মৃত হাফেজ মোহাম্মদুর রহমানের কাছ থেকে ৯৯ সালে ক্রয় করি। জলাশয় শ্রেনীর জমি ক্রয করে আমি জমির পাশে সীমানা প্রাচীর নির্মান করে ভোগ দখলে রয়েছি। ক্রয় করা জমি মাওলনা ইব্রাহিমের দাবী করে আদালতে মামলা করেন মাওলানা ইব্রাহিম। আদালত মামলার রায়ে আমার পক্ষে রায় দেয়।

হঠাৎ ২৬ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ টার সময়ে মাওলানা ইব্রাহিম ভাড়া করা লোকজন নিয়ে আমার ক্রয় করা জলাশয় শ্রেনীর জমির পাশে পাকা সীমানা প্রাচীর ভেঙ্গে ট্রাকে করে মাটি এনে জোরপুর্বক আমার জমি দখল করার উদ্যোশে মাটি ভরাট করেন। আমি বাধা দিলে আমাকে মারধর করার প্রচেষ্টা চালায়। পরে আমি উরকিরচর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেলকে অভিযোগ করি।

আমার অভিযোগের ভিত্তিত্বে স্থানীয় চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল চৌকিদার পাঠিয়ে ভরাট কাজ বন্দ্ব করে দেয়।

এ ব্যাপারে মাওলনা ইব্রাহিম বলেন, আমার জমি পানি জমে জলাময়ে পরিণত হয়েছে। আমার জমি আমি ভরাট করছি।

স্থানীয় চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল জানান অভিযোগ পেয়ে আমি জলাময় শ্রেনীর জমিভরাট বন্দ্ব করে দিয়েছি। জলাময় শ্রেনীর জমি ভরাট করার কোন অনুমতি নেয়নি মাওলানা ইব্রাহিম।