মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান সদর শাখার বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

শফিউল আলম, রাউজানবার্তাঃ

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান সদর শাখার বার্ষিক কাউন্সিল অধিবেশন ও বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) এর ৯৫তম খোশরোজ শরীফ উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বর শুক্রবার বাদে মাগরিব রাউজান পৌর এলাকায় ৮নং ওয়ার্ডের ডাক্তারখানা মাঠে আয়োজিত এই মাহফিলে সভাপতিত্ব সংগঠনের সভাপতি আবু সৈয়দ আলমগীর। মোহাম্মদ সোহেল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাইজভাণ্ডারী গাউসিয় হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সদস্য মাওলানা কাজী হাবিবুল হোসাইন মাইজভাণ্ডারী।

বিশেষ অতিথি ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয় হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সদস্য মঞ্জুরুল ইসলাম চৌধুরী, সাংবাদিক শফিউল আলম, সালাউদ্দিন, সাদিকুজ্জামান শফি, উপজেলার সমন্বয়কারী আবু তৈয়ব মাষ্টার, মামুন মিয়া, মাওলানা মহিম উদ্দিন, নাজিমুদ্দিন কালু, কাজী আসলাম উদ্দিন, জাফর উল্লাহ্ চৌধুরী,খোরশেদুল আলম, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল হালিম সেলিম।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে উপজেলার সমন্বয়কারী আবু তৈয়ব মাষ্টারের সভাপতিত্বে ও মাওলানা মহিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে আবু সৈয়দ আলমগীরকে সভাপতি, নুরুল ইসলাম লিটনকে সাধারণ সম্পাদক ও ইউনুস সওদাগরকে অর্থ সম্পাদক করে ২৫ বিশিষ্ট সদস্য কমিটি গঠন করা হয়। মিলাদ কিয়াম ও মোনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি হয়।