চট্টগ্রাম ৬ রাউজান আসনে নৌকা প্রতিকের বিরুদ্ধে লড়ছেন এক স্বতন্ত্র প্রার্থী সহ ৪ জন

শফিউল আলম, রাউজানবার্তাঃ
চট্টগ্রাম ৬ রাউজান আসনে নৌকা প্রতিকের বিরুদ্ধে লড়ছেন এক স্বতন্ত্র প্রার্থী সহ ৪ জন। দ্বাদশসংসদ নির্বাচন এর প্রতিক বরাদ্ধ দেওয়া হয় ১৮ ডিসেম্বর সোমবার।

চট্টগ্রাম জেলা প্রশাসক রিটানিং অফিসার আবুল বাশার মোঃ ফখরুজ্জমান এর অফিস থেকে প্রতিক বরাদ্ধ দেওয়ার পর থেকে সংসদ সদস্য প্রার্থীরা কেউ কেউ এলাকায় ঘুরছেন। কেউ প্রচারনার কৌশল কর্মসুচি নিয়ে ব্যস্তসময় অতিবাহিত করছেন।

চট্টগ্রাম ৬ রাউজান আসন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবি এম ফজলে করিম চৌধুরী নৌকা প্রতিক নিয়ে আগামী ২০ ডিসেম্বর রাউজান পৌরসভা এলাকা থেকে নিবাচনী প্রচারনায় নামবেন ২০ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত সময়ে রাউজান পৌরসভা সহ ১৪টি ইউনিয়নের বিভিন্ন স্পটে গনসংযোগ ও পথসভা করে সাধারন মানুষের কাছে নৌকা প্রতিকে ভোট ও সর্মর্থন আদায়ের প্রচেষ্টা চালাবেন বলে আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবি এম ফজলে করিম চৌধুরী এমপি জানান।

গত ৯৬ সাল থেকে এবি এম ফজলে করিম চৌধুরী রাউজানে ব্যাপক উন্নয়ন কাজ করে রাউজানের সাধারন মানুষের হৃদয়ে জনপ্রিয় নেতা হিসাবে স্থান করে নিয়েছেন। একারনে রাউজানের সাধারন মানুষ নৌকা প্রতিকে ভোট দিয়ে আবারো সংসদসদস্য নির্বাচিত করবেন বলে আশা করেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব।

চট্টগ্রাম ৬ রাউজান আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবি এম ফজলে করিম চৌধুরীর সাথে প্রতিদ্বন্ধীতায় মাঠে নেমেছে স্বতন্ত্র প্রার্থী এডভোকেট শফিউল আজম ট্রাক প্রতিক নিয়ে। জাতীয় পাটির প্রার্থী শফিক উল আলম লাঙ্গল প্রতিক নিয়ে তৃণমুল প্রার্থী মোঃ ইয়াহিয়া জিয়া চৌধুরী সোনালী আশ প্রতিক, ইসলামী ফ্রন্ট এর প্রার্থী সম জাফর উল্লাহ চেয়ার প্রতিক নিয়ে।

রাউজান পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের ৯৫টি ভোট কেন্দ্রে ৩ লাখ ১৫ হাজার ৫শত ৬২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে পছন্দের প্রার্থীকে সংসদসদস্য নির্বাচিত করবেন।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার সহকারী রিটানিং অফিসার অংগজ্যাই মারমা বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্টান সুষ্টভাবে সম্পন্ন করতে সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হয়েছে ।