রাউজানে বাস সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে নিহত ১ আহত ৩

শফিউল আলম, রাউজানবার্তাঃ
চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কে যাত্রীবাহি বাস সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে নিহত হয়েছে সিএনজি অটোরিক্সা চালক ইলিয়াছ (২৪) গুরুতর আহত হয়েছেন সিএনজি অটোরিক্সার যাত্রী দুই মহিলা এক শিশু সহ ৩জন।

৯ ডিসেম্বর শনিবার বিকাল ৪টার সময়ে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের রাউজানের পুর্ব গহিরা বড়পুল এলাকায় এ দুর্ঘটনা সংগঠিত হয়।

চট্টগ্রাম জ- ১১-০৪৪০ নম্বরের একটি যাত্রীবাহি বাস চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়ক দিয়ে দ্রুত গতিতে চট্টগ্রাম অভিমুখে যাওয়ার সময়ে বিপরিত দিক থেকে আসা চট্টগ্রাম-থ-১৪-৪৪৬৫ নম্বরের সিএনজি অটোরিক্সা আসার সময়ে মুখোমুখি সংঘর্ষের ঘটনা সংগঠিত হয়। যাত্রী বাসের প্রচন্ড ধাক্কায় সিএনজি অটোরিক্সাটি দুমড় মুছড়ে যায়।

এসময়ে সিএনজি অটোরিকাসা চালক ইলিয়াছ সহ সিএনজি অটোরিক্সার যাত্রী দুই মহিলা ও এক শিশু মারাত্বকভাবে আহত হয়। স্থাণীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্বার করে গহিরা জেকে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের চিকিৎসক সিএনজি অটোরিক্সা চালক ইলিয়াছ কে মৃত বলে ঘোষনা করেন। গুরুত্বর আহত দুই মহিলা ও এক শিশুর অবস্থা গুরুত্বর হওয়ায তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়া হয়।

নিহত সিএনজি অটোরিক্সা চালক ইলিয়াছ রাউজান উপজেলার ১নং হলদিয়া ইউনিয়নের এয়াসিন নগর বিনাহাজীর বাড়ীর মোহাম্মদ আলীর পুত্র। সিএনজি চালক ইলিয়াছের দুবাইতে প্রবাস জীবনে চলে যাওযার জন্য তার ভিসা এসেছে। নিয়তির কি খেলা ইলিয়াছ আর দুবাইতে যাওয়া হলোনা।

এব্যাপারে রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে সিএনজি চালক ইলিয়াছ মারা গেছে। দুই মহিলা ও এক শিশু সিএনজি অটোরিক্সার যাত্রী গুরুত্বর ভাবে আহত হয়েছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিক্সা পুলিশের হেফাজতে রয়েছে ।