রাউজানে ২ হাজার ৩শত কৃষক পেল উচ্চফলনশীল ধান বীজ ও সার

শফিউল আলম, রাউজান বার্তাঃ
আমন ধান কাটার পর শুস্ক মৌসুমে ফসলী জমিতে সেচের মাধ্যমে শুরু হবে বোরো ধানের চাষাবাদ। বোরো ধানের চাষাবাদে নিয়োজিত রাউজানের ১৪ ইউনিয়ন ও পৌর এলাকার ২ হাজার ৩শত কৃষকের মধ্যে বিনামুল্যে উচ্চ ফলনশীল ধানের বীজ ও সার বিতরন করেন রাউজান উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর।

প্রতিজন কৃষককে কেজি উচ্চ ফলনশীল ধানের বীজ, ২০ কেজি করে সার বিতরন করা হয়। রাউজানের ১৪টি ইউনিয়ন ও পৌর এলাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে কৃষকদের মধ্যে উচ্চ ফলনশীল ধানের বীজ ও সার বিতরন করা হয় বলে জানান রাউজান উপজেলা কৃষি অফিসার মাসুম কবির।

৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে এক সাথে রাউজানের ১৪ ইউনিয়ন ও পৌরসভায় পৃথক পৃথক ভাবে কৃষকদের মধ্যে ধানি বীজ ও সার বিতরন করেন স্থানীয় জনপ্রতিনিধি ও কৃষি কর্মকর্তারা।

রাউজানের চিকদাইর ইউনিয়ন পরিষদ কার্যলয়ে ২শত ২০ জন কৃষকদের মধ্যে উচ্চ ফলনশীল ধানের বীজ ও সার বিতরন করেন চিকদাইর ইউনিয়নের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী।

এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান প্রেস ক্লাবের সভাপতি শফিউল আলম, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রদীপ শীল, চিকদাইর ইউনিয়ন পরিষদের সচিব মফিজুর রহমান, রাউজান প্রেস ক্লাবের অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন সাজ্জাদ, উপ সহকারী কৃষি কর্মকর্তা রোকসানা আকতার, নাজিম উদ্দিন, চিকদাইর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম কালন, সাধারন সম্পাদক মেম্বার প্রদীপ দাশ, মেম্বার জানে আলম, যুবলীগ নেতা জসিম উদ্দিন, আবছার।