রাঙ্গুনিয়ায় গাউছিয়া কমিটির বেতাগী ইউনিয়ন সভাপতি সম্পাদকে সংবর্ধনা

এম জাহাঙ্গীর নেওয়াজঃ

রাঙ্গুনিয়া ৭ নং বেতাগী ইউনিয়নের গাউছিয়া কমিটি বাংলাদেশ ৪ নং ওয়াড কমিটির পক্ষ থেকে বেতাগী ইউনিয়ন সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা অনুষ্টান সংগঠনের সভাপতি এম জাহাঙ্গীর নেওয়াজ এর সভপতিত্বে খতমে গাউছিয়া ও সংবর্ধনা অনুষ্টিত হয়।

সভায় সংগঠনের দাওয়াতে খায়ের সম্পাদক মাওলানা শেখ মুহাম্মদ আসিফ হোসাইন ও মুহাম্মদ মোরশেদ এর সঞ্চালনায় গোলাম বেপারী হাট মাতব্বর পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে ৭ ই জুন শুক্রবার বাদে মাগরিব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংবর্ধীত অথিতি ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ বেতাগী ইউনিয়ন সভাপতি মুহাম্মদ নাজমুল হক সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ খাইরুল আমিন মাষ্টার, অতিথি ছিলেন সংগঠনের সহ সভাপতি মাওলানা ইলিয়াস করিম আল কাদেরী, গোলাম বেপারী হাট মাতব্বর পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ তৈয়ব রেজভী,

উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক সাহেদুল ইসলাম সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ আবদুল কাদের আকাশ, সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ রুবেল, মুহাম্মদ আরফাত, সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সভায় মানবতার কল্যাণে নিবেদীত গাউছিয়া কমিটি বাংলাদেশ সারা বিশ্ব ব্যপি সাফল্যের সাথে কাজ করে যাচ্ছে তাই সংগঠনের মাধ্যমে এলাকার মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহবান জানান বক্তরা, পরে গাউছিয়া শরীফ শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় মুনাজাত করে তাবরুক বিতরণের মাধ্যমে সমাপ্ত হয়।