রাউজানে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত

 

রাউজানবার্তা প্রতিবেদকঃ
চট্টগ্রামের রাউজান কাপ্তাই সড়কে দুর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যসহ চারজন আহত হয়েছে। ২১ মে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার ১২ নং উরকিরচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সওদাগর পাড়া গ্রামের জাহাঙ্গীর মেম্বারের পুরাতন বাড়ির আব্দুর শুক্কুর সওদাগর (৫০ ), তার স্ত্রী রুজি আকতার (৪০) মেয়ে রুমা আকতার (১৯)।

এই দুর্ঘটনায় আহত সিএনজি অটোরিকশা চালক আমির হোসেনের বাড়ি রাঙ্গুনিয়া পৌরসভার আদিলপুর গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,গত কয়েকদিন পূর্বে আব্দুল শুক্কুরের কন্যা রুমা আকতার বাড়িতে চা বানানোর সময় শরীরে গরম পানি পড়ে পুড়ে যায়। ক্ষতস্থানে নিয়মিত ড্রেসিং করার জন্য কন্যাকে নিয়ে সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম থ-১৩-০৭৪৫) করে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে আসার সময় চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে একটি ইটবাহী ট্রাকের ( ফেনী-ড-১১-০২২৪) মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে চালকসহ সিএনজি অটোরিকশার তিনযাত্রী আহত হয়।

এ সময় সিএনজি অটোরিকশার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়।

উরকিরচর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য জানান, আহত চারজনের মধ্যে আব্দুল শুক্কুরের স্ত্রী রুজি আকতারের অবস্থা আশংকাজনক। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নোয়াপাড়া ট্রাফিক পুলিশের সার্জেন্ট আনোয়ারুল হক মাসুদ বলেন পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায় বলে জানান তিনি।