রাউজানে শোহাদায়ে কারবালা স্মরনে মাহফিল

সত্য ন্যায় প্রতিষ্টা করার জন্য ইমাম হোসাইন ও তার পরিবারের সদস্যরা কারবালায় শহীদ হয়

শফিউল আলম, রাউজানবার্তাঃ

সত্য ন্যায় প্রতিষ্টা করার জন্য প্রিয় নবীর দৌহিত্র ইমাম হোসাইন ও তার পরিবারের সদস্যরা কারবালায় শহীদ হয়। কারবালায় হযরত ইমাম হোসাইন (রঃ) ও তার পরিবারের সদস্যরা এজিদ বাহিনীর হাতে শাহাদাৎ বরন করার মধ্যে দিয়ে সকলকে সত্য ও ন্যায় প্রতিষ্টার জন্য শিক্ষা দিয়ে গেছেন। সকল মুসলমানদের সত্য ও ন্যায় প্রতিষ্টা করে শহীদ ইমাম হোসাইন (রঃ) এর প্রতি আহলে বাইয়াতের প্রতি সম্মান প্রর্দশন করতে হবে।

গত ৩১ জূলাই বুধবার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান রশিদর পাড়া শাখার ব্যবস্থাপনায় সংগঠনের কার্যলয়ে পবিত্র শোহাদায়ে কারবালা ও বিশ্ব অলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) স্বরণে তাওয়াল্লাাদে গাউছিয়া, মিলাদ মাহফিল ও সংগঠনের অভিষেক অনুষ্ঠান এবং জিকিরে ছেমা মাহফিল অনুষ্ঠিানে বক্তারা একথা বলেন।

মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান রশিদর পাড়া শাখার সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিতে¦ সাধারণ সম্পাদক মুহাম্মদ রাকিবের পরিচালনায় মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সদস্য ও রাউজান প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিউল আলম।

তকরীর করেন মওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী, রাউজান উপজেলা খ” জোনের সমন্বয়ক মওলানা মহিম উদ্দীন মাইজভান্ডারী, বিশেষ অতিথি ছিলেন সমন্বয়ক নাজিম উদ্দীন কালু, টিটন বৈদ্য, শাহাদাত হোসেন সাজ্জাদ, আহমদ হোসেন সেলিম, মুহাম্মদ নাছির উদ্দীন, এমদাদ হোসেন রিপন, আনোয়ার সওদাগর, মোহরম মিয়া, মওলানা নিজাম উদ্দিন, হাফেজ আহমদুল রহমান ফয়েজ।

মাহফিল শেষে জিকিরে ছেমা মাহফিল পরিবেশন করেন মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান রশিদর পাড়া শাখার উপদেষ্টা মুহাম্মদ ফোরকান চৌধুরী।