রাউজানের গহিরায় মাদক বিরোধী সমাবেশ

শফিউল আলম, রাউজানবার্তাঃ
সবাই মিলে মাদকমুক্ত সমাজ ও দেশ গড়ি” এই শ্লোগানে রাউজানের ৪ নং গহিরা ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠন ও সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে মাদক বিরোধী র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার ( ৫অক্টোবর) বিকেলে মাদক বিরোধী র‍্যালিটি আতুনিরঘাটা থেকে শুরু করে নতুন হাট বাজারে এসে সমাবেশের মাধ্যমে সমাপ্তি হয়।

৪ নং গহিরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মিয়াজি মুহাম্মদ জাহাঙ্গীর সভাপতিত্বে ও গহিরা ইউনিয়ন যুবদল নেতা মুহাম্মদ শাখাওয়াত হোসেন কাজলের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন রাউজান উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ দিদারুল আলম।

আরও বক্তব্য রাখেন সাবেক মেম্বার নাজিম উদ্দীন, দৌলত মেম্বার, সালাউদ্দিন মেম্বার, জাহেদ মেম্বার, বিএনপি নেতা আবুল মনছুর,মাহাবু সওদাগর, বাবুল সওদাগর, তাজ উদ্দিন, আবদুল কাদের, যুবদল নেতা আলী আকবর, শাহাবুদ্দিন, আবু জাফর, গোলাম মোস্তফা সোহেল,সেলিম উদ্দিন,

নোয়াজিশপুর যুবদল নেতা শাহাবুদ্দিন, মামুন চৌধুরী, সেলিম উদ্দিন, নোয়াজিসপুর ইউনিয়ন বিএনপি নেতা মুছা, সরওয়ার শাহেদ, আব্দুস সালাম, রাউজান উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ ফরিদ উদ্দিন, মোরশেদ, আহমদ হোসেন, হারুন, ইলিয়াস, আমির প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর নির্দেশ রাউজানে কোন মাদক কারবারি ও সন্ত্রাসীদের স্থান নেই। মাদক যুব সমাজ ধ্বংসের অন্যতম কারণ। সবাইকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে ও মাদকের কুফল সম্পর্কে সবাইকে সচেতন করতে এই সমাবেশ।