রাউজানে বিএনপি নেতা আজিজুল হক আজিজের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

শফিউল আলম, রাউজানবার্তাঃ
রাউজান উপজেলা বিএনপি নেতা আজিজুল হক আজিজের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনসমূহ।

২অক্টোবর বুধবার বিকালে রাউজান পৌর সদর মুন্সিরঘাটাস্থ বিএনপি’র অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি চট্টগ্রাম-রাঙামাটি প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন রাউজান বিএনপি নেতা এরশাদ চৌধুরী। চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যোগাযোগ সম্পাদক সাবেক ছাত্রনেতা সৈয়দ মো. তৌহিদুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম বাবুল।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক রাসেল খান। বিশেষ অতিথি ছিলেন যুবদল নেতা সাইফুদ্দিন রিবন, হাসান বাহাদুর, শাহা আলম, মো. সম্রাট, নাজিম উদ্দিন, মোহাম্মদ দেলোয়ার, মোহাম্মদ শফি, ছাত্রনেতা মোফাজ্জল আলম শুভ।

এসময় বিএনপি ও যুবদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন, ‘ রাউজান উপজেলা বিএনপির কারা নির্যাতিত নেতা আজিজুল হক আজিজের বিরুদ্ধে স্বৈরাচার সরকারের চিহ্নিত ভূমিদষ্যু, টেন্ডারবাজ কথিত সিআইপি’র ইয়াছিন চৌধুরীর বাসভবনে আওয়ামী সন্ত্রাসীরা অগ্নিসংযোগ করে আমাদের বিএনপি নেতাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। আমরা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’