আজ , রোববার, ১৪ আগস্ট ২০২২

রাউজানে পৃথক অভিযানে ১৬০ লিটার মদসহ চার মাদক ব্যবসায়ী আটক

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৭-২৪ ০৬:০৬:২৪

রাউজানবার্তা প্রতিবেদকঃ

রাউজানে পৃথক অভিযানে ১৬০ লিটার মদসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার  সাড়ে ৫টায় উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পথেরহাটের মার্কেন্টাইল ব্যাংকের সামনে সড়কের উপর থেকে তিন জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২০লিটার মদ, ১টি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

আটককৃত তিন জন হলেন, ফরিদা বেগম (৫০), উর্মি আকতার (২৫) ও মো. বেলাল(৩৭)।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃত ফরিদার বিরুদ্ধে চট্টগ্রাম নগরের কোতোয়ালী, ডবলমুরিং, চাঁন্দগাও, রাউজান, রাঙ্গুনিয়া থানাসহ ৫টি থানায় আগের ১০টি মামলা রয়েছে। মাদক ‘সম্রাজ্ঞী’ ফরিদা রাঙ্গুনিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ইছাখালি এলাকার আদিলপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার দুই সহযোগীর মধ্যে উর্মি একই এলাকার ওমার ফারুকের স্ত্রী ও বেলাল প্রয়াত আবুল কালামের ছেলে।

অপরদিকে এস আই খোরশেদ আলমের নেতৃত্বে উপজেলা হলদিয়া ইউনিয়নের চৌধুরী বটতলের সামনে থেকে ১টি হিরো গ্ল্যামার মোটর সাইকেল (রেজিঃ নং চট্রমেট্রো -হ-১২-৩০৯০) সহ সুকুমার চন্দ্র প্রকাশ লাতু (৫২)কে ৪০ লিটার মদসহ আটক করা হয়। সে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর সর্তা এলাকার মৃত বিমল চন্দ্রের পুত্র।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘পৃথক অভিযান চালিয়ে ১৬০ লিটার পাহাড়ি চোলাই মদসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’