আজ , রোববার, ১৪ আগস্ট ২০২২

সম্প্রীতির পরিবেশ নষ্টের যড়যন্ত্রকারীদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে -ফজলে করিম এমপি

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৭-০২ ১৩:২৯:৪৭

রাউজানবার্তা প্রতিবেদকঃ

রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী উপজেলা সদরে শ্রী শ্রী জগৎনাথ মন্দিরে রথযাত্রী উৎসবের উদ্বোধনী বক্তব্যে বলেছেন অস্প্রদায়িক চেতনার জন্য রাউজান দেশের মধ্যে একটি মডেল। এখানে সকল সম্প্রদায়ের মানুষ ভ্রাতৃত্বে বন্ধনে আবদ্ধ। ধমীয় উৎসব সমূহে ধর্মবর্ণ নিঃবিশেষে সকল মানুষ অংশ নেয়। এমন পরিবেশ যাতে কেউ বাঁধাগ্রস্ত করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।

গতকাল তিনি ঢাকা থেকে মোবাইল লাউড স্পীকারে বক্তব্য রেখে এই উৎসবের উদ্বোধন করেন। মন্দির পরিচালনা কমিটির সভাপতি দিলীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও সাংবাদিক প্রদীপ শীল ও তপন দে’র সঞ্চালনায় অনুষ্ঠিত এই সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ,

চট্টগ্রাম পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল পালিত, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন, রাউজান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পূজা উদযাপন পরিষদের সভাপতি চেয়ারম্যান পিয়োতোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন দে, দক্ষিণের সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবতী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কামরুল হাসান বাহদুর, কাউন্সিলর এ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, এ্যাডভোকেট দীলিপ চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, চেয়ারম্যান রবিন্দ্র লাল চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক নেতা দিপলু দে দিপু, জিল্লুর রহমান মাসুদ,অনুপ চক্রবর্তী প্রমুখ।