আজ , রোববার, ১৪ আগস্ট ২০২২

রাউজানে ব্যক্তিগত অর্থায়নে ৩৫ হাজার গাছের চারা বিতরণ করলেন ফজলে করিম এমপি

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৬-২৮ ০০:০৯:৪৫

রাউজানবার্তা প্রতিবেদকঃ

চট্টগ্রামের রাউজানে ব্যক্তিগত অর্থায়নে ৩৫ হাজার গাছের চারা বিতরণ করেছেন সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। ২৭জুন সোমবার বেলা ১১টায় উপজেলা ডাক-বাংলো প্রাঙ্গন থেকে এসব গাছের চারা বিতরণ করা হয়।

রাউজান উপজেলায় বৃক্ষরোপন কার্যক্রম জোরদারকরণে বিভিন্ন প্রজাতির ফলদ গাছের চারা বিতরণে উদ্যোগ গ্রহণ করেন তিনি। রাউজান উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা কৃষি কর্মকর্তা ইমরান হোসাইন, সহকারী কৃষি কর্মকর্তা (উন্নয়ন) সঞ্জিব কুমার সুশীল।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, কাউন্সিলরবৃন্দ ও আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে প্রতিটি ইউনিয়নে ২ হাজার করে এবং পৌরসভায়সহ মোট ৩৫ হাজার গাছের চারা বিতরণ করা হয়। পরে উপজেলা পরিষদে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী।