আজ , রোববার, ১৪ আগস্ট ২০২২

সিলেটের বন্যা দুর্গত ৭ শতাধিক পরিবারে ত্রাণ বিতরণ করলেন এ্যানেল

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৬-২৭ ০০:২৭:০৩

বিজ্ঞপ্তি, রাউজানবার্তাঃ

চটগ্রামের শীর্ষস্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা নাজিম উদ্দিন চৌধুরীর এ্যানেলের নেতৃত্বে দুই দিনব্যাপী সিলেট- সুনামগঞ্জসহ বন্যা কবলিত বিভিন্ন অঞ্চলের ৭০০ পরিবারে পরিবারে ঘরে -ঘরে গিয়ে ত্রাণ বিতরণ করেন নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেলের নেতৃত্বে টিম বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির কর্মকর্তারা।

দুই দিনব্যাপী কর্মসূচি অংশহিসেবে দ্বিতীয় দিনের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয় সিলেট শাহজালাল( রাঃ ) মাজার প্রাঙণ থেকে, কর্মসূচি শেষ হয় সুনামগঞ্জের বন্যাকবলিত বিভিন্ন উপজেলায় বানভাসিদের জন্য ৭শতাধিক পরিবারের ১০ দিনের খাবার বিতরণের মধ্যদিয়ে।

দ্বিতীয় দিনের কার্যক্রম উপলক্ষে সুনামগঞ্জে সংক্ষিপ্ত এক সভায় সভাপতিত্ব করেন, বাওসোর স্থায়ী কমিটির সদস্য ত্রাণ কমিটির আহবায়ক হাফেজ ক্বারী আমান উল্লাহ দৌলত। এ সময় প্রধান অতিথির বক্তব্যে নাজিম উদ্দিন চৌধুরী এ্যালেন বলেছেন, কারো বাহবা কিংবা হাত তালি পাওয়ার জন্য নয় বিবেকের দায়বদ্ধতা থেকে আমরা চট্টগ্রাম থেকে সিলেট এসেছি। মানবতার ডাকে সাড়া দিতে। দেশের যে কোন দুর্যোগে সবার আগে এগিয়ে আসবে বাংলাদেশে ওয়েলফেয়ার সোসাইটি ইনশাআল্লাহ।

এতে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রোগ্রাম কো-অর্ডিনেটর এম আওলাদ হোসাইন, সাংবাদিক মোহাম্মদ আলাউদ্দীন, সাংবাদিক এম এ তৈয়ব, অপ্রতিরোধ্য বাংলাদেশের সভাপতি আদনান এলাহি তুহিন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর মহাসচিব মোহাম্মদ আলী, মোহাম্মদ পারভেজ, সাকিল আল মানুন, ফরিদ উদ্দিন,দিদারুল আলম দিদার, মোহাম্মদ ইমরান প্রমুখ।