আজ , শনিবার, ২৫ জুন ২০২২

উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম (র:) ছিলেন একজন মহীয়সী নারী- বক্তারা

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৫-২৩ ০১:১৪:৪৮

শফিউল আলম, রাউজানবার্তাঃ

মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ এর উদ্যোগে উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম (র:)”র স্মরণ, ঈদ পূর্নমিলনী, মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের নব নির্বাচিত সদস্যদের পরিচিতি সভা ও মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের প্রয়াত সদস্যর জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ মে শনিবার নগর হামজারবাগস্থ মাদ্রাসা ই শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী মিলায়তনে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সভাপতি রেজাউল আলী জসিম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার কামালুর রহমান, ইঞ্জিনিয়ার আজিজুর রহমান চৌধুরী, অধ্যাপক এ ওয়াই এম জাফর, সৈয়দ ফরিদ উদ্দিন, কাজী মোহাম্মদ ইউসুফ, শেখ মজিবুর রহমান বাবুল, আবদুল্লাহ আল মামুন, কামাল উদ্দিন আহমেদ, শাহেদ আলী চৌধুরী, লোকমান ফকির, ফজলুল হক, আবুল কালাম, এইচ এম জসিম উদ্দিন জিকু, এম মাকসুদুর রহমান হাসনু, এম দিদারুল আলম, মোহাম্মদ আলী, মীর সফিউল আলম নিজাম, রেজুয়ান সিদ্দিকি উজ্জল,আশরাফুজ্জামান আশরাফ, মোহাম্মদ জসিম উদ্দিন,

সাংবাদিক শফিউল আলম, ইউসুফ আলী, মঞ্জুরুল ইসলাম চৌধুরী,এইচ এম আলী আব্রাহাম,আব্দুল আজিজ, আবু তাহের মাষ্টার। বক্তারা বলেন উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম (র:) ছিলেন একজন মহীয়সী নারী উনার ইবাদত বন্দেগী পর্দাশীলতা বিনয় এবং গুন মাধুর্য ছিল অনন্য তিনি অসামান্য আধ্যাত্মিক শক্তির অধিকারি ছিলেন।

তিনি ছিলেন বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক:) আধ্যাত্মিক প্রতিচ্ছবি। বক্তারা আরো বলেন মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ একটি মানবিক, সমাজসেবী ও আধ্যাতিক সংগঠন। এ সংগঠন এর সদস্যরা মানব সেবা, দ্বীন, সুন্নীয়ত ও মাইজভান্ডারী দর্শন প্রচারে নিবেদিত আছেন।সদ্য যারা মৃত্যু বরন করেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন। অনুষ্ঠান সঞ্চালন করেন শামসুল আলম।