আজ , শনিবার, ২৫ জুন ২০২২

রাউজানে ১৪ ইউনিয়ন ও পৌরসভার ৯ ওয়ার্ডে নিজস্ব বহুতল কার্যালয় হচ্ছেঃ উরকিরচরে নির্মাণাধিন কার্যালয় পরিদর্শন করেছেন চেয়ারম্যান সোহেল

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৫-২০ ২৩:৫৩:৩৮

শফিউল আলম, রাউজানবার্তাঃ

রাউজান প্রেসক্লাবের নেতৃবৃন্দদের সাথে নিয়ে রাউজানের জনপ্রিয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর স্বপ্নের ইউনিয়ন ভিত্তিক বহুতল দলীয় কার্যালয় পরিদর্শন করেছেন উরকিচর ইউনিয়ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুর জব্বার সোহেল। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ রাউজানে কর্মরত সাংসদের ঘোষিত প্রকৃত সাংবাদিকদের সংগঠন রাউজান প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দদের মধ্যে ছিল রাউজান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ১২ নং উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল। ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আয়ুব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এস এম জাহাঙ্গীর আলম সুমন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সরওয়ারুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন ইমন, দপ্তর সম্পাদক শেখ মফিজুর রহমান, সাবেক ইউপি সদস্য রফিক মেম্বার, দক্ষিণ রাউজান ছাত্রলীগের প্রচার সম্পাদক মোহাম্মদ রায়হান, ইউনিয়ন যুবলীগের উপ প্রচার সম্পাদক মোহাম্মদ আজম, সেচ্ছাসেবক লীগ নেতা আবদুল্লাহ আল জাবেদ।

রাউজান প্রেসক্লাব নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক শফিউল আলম, সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক মীর আসলাম, সাবেক সভাপতি সাংবাদিক প্রদীপ শীল, সহ সভাপতি সাংবাদিক নেজাম উদ্দিন রানা, সদস্য সাংবাদিক লোকমান আনছারী, সদস্য সাংবাদিক শাহাদাত হোসেন সাজ্জাদ।

পরিদর্শন কালে ইউপি চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আবদুর জব্বার সোহেল বলেন, রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীআওয়ামী লীগের প্রাণ পুরুষ। উনার চিন্তা চেতনা আওয়ামী লীগকে এগিয়ে নেয়ার মুক্ত পরিকল্পনা। তিনি রাউজানের ১৪টি ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ডে আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় প্রতিষ্ঠা করেছেন। যেটা দেশের ইতিহাসে বিরল। এমন নেতার চত্রছায়ায় থেকে এটাই উপলব্ধি করেছি তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের মূল কারিগর। তিনি বলেন, উরকিরচর ইউনিয়ন একটি সমৃদ্ধ এলাকা। এখানে শহরের আদলে সব ধরনের সুযোগ সুবিধা রয়েছে। এই সুযোগ সুবিধা সৃষ্টি করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার প্রতিনিধি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।