আজ , রোববার, ২ অক্টোবর ২০২২

রাউজানে ১৫ বছরের কিশোরী গর্ভবতী!! অভিযুক্ত তিন কিশোর গ্রেপ্তার

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৫-০৮ ০০:৪৯:০৭

শফিউল আলম, রাউজানবার্তা ঃ

চট্টগ্রামের রাউজানে ১৫ বছর বয়সী সীমা (ছদ্মনাম) নামে এক কিশোরী ‘চার মাসের অন্তঃসত্ত্বা হওয়ার পর অভিযুক্ত তিন কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।

৭ মে শনিবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করেন রাউজান থানা পুলিশ। পুলিশ ও ভিকটিম কিশোরীর বাবার সঙ্গে কথা বলে জানা গেছে, চার মাসের অন্তঃসত্ত্বা হওয়ার পর পরিবার জানতে পারেন ওই কিশোরীকে গত দুর্গাপূজায় বিভিন্ন সময়ে একাধিক কিশোর তাকে ধর্ষণ করেছিল।

গ্রেপ্তার তিন কিশোর হলো রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের দাশপাড়ার তপন দাশের ছেলে বিজয় দাশ (১৬), মৃত সাগর দাশের ছেলে রনজয় দাশ (১৫), শিমুল দাশের ছেলে সৌরভ দাশ (১৪)। অভিযুক্ত তিন কিশোর পাহাড়তলি ইউনিয়নের ০৩ নম্বর ওয়ার্ডের দাশ পাড়া ছড়ার পাড় ঝোপের ভিতর ও অভিযুক্ত রনজয় দাশের বসত বাড়িতে ফুসলিয়ে নিয়ে গিয়ে বিভিন্ন সময়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে জানিয়েছে ভিকটিম ১৫ বছর বয়সী সীমা (ছদ্মনাম)।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, এক কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার পর কিশোরীর সঙ্গে তার পরিবারের সদস্যরা কথা বলে জানতে পারেন বিভিন্ন সময় ওই কিশোরী উঠতি বয়সী কিশোর দ্বারা ধর্ষণের শিকার হন। অভিযুক্ত তিন কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন। তাদের আজ রবিবার চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হবে।

কিশোরীকে মেডিক্যাল টেস্ট ও কিশোরদের ডিএনএ টেস্ট করা হবে৷ রিপোর্ট পেলে গর্ভে কার বাচ্চা তা নিশ্চিত হওয়া যাবে। ভিকটিম কিশোরীর বাবা বাদী হয়ে এজাহার দিয়েছেন বলেও জানিয়েছেন তিনি। রিপোর্ট লিখা পর্যন্ত কিশোরী থানা হেফাজতে ছিল।

ছবিটি প্রতীকি