আজ , মঙ্গলবার, ১৭ মে ২০২২

কচুখাইনে ঈদসামগ্রী বিতরণ ও মাহফিল অনুষ্টিত

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৪-৩০ ০২:১১:৩২

রাউজানবার্তা প্রতিবেদকঃ

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ নোয়াপাড়া কচুখাইন ( প্রস্তাবিত) শাখা’র ব্যবস্হাপনায় ঈদসামগ্রী প্রদান ও ইফতার অনুস্টান সংগঠনের ধর্মীয় সম্পাদক মাওলানা জাকের হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জহির আহমদ এর সঞ্চালনায় রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পশ্চিম কচুখাইন গ্রামে সংগঠনের অর্থ সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিনের বাসভবনে ২৭ রমজান, ২৯ এপ্রিল ২০২২ শুক্রবার অনুস্টিত হয়।

অনুস্টানে প্রধান অতিথি ছিলেন কদলপুর নক্সবন্দীয়া দরবার শরীফের শাহজাদা কাজী মাওলানা মোহাম্মদ মমতাজুল হক।

এতে অতিথি ও অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সহ – সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর নেওয়াজ, মাওলানা মোহাম্মদ আমীর হোসেন মাইজভান্ডারী, বিশ্ববন্ধনের ব্যবস্হাপনা সম্পাদক নুর মোহাম্মদ, চট্টবাংলা টিভির অঞ্জন দাশ, সমাজসেবক মোহাম্মদ ছালামত আলী, মোহাম্মদ আবদুল হক, ভিডিও এডিটর সঞ্জীব বড়ুয়া, মোহাম্মদ ইফতেখার ইফতি, মোহাম্মদ নাঈম, বিশ্বজিৎ চোধূরী, মোহাম্মদ আজম, মোহাম্মদ ফারুক, মোহাম্মদ আবুল কালাম, নূর খান, মোহাম্মদ বখতেয়ার, মেহাম্মদ কালাম প্রমুখ।

অনুস্টানে বক্তারা বলেন, রমজান ও ঈদের শিক্ষাকে জীবনে ধারণ করে আমাদের পরিবার, সমাজ ও রাস্ট্রে শান্তি প্রতিস্টা করা সহজ। নিজেকে সত্য, হক পথে রেখে আল্লাহ পর্যন্ত পৌঁছে দিতে পারে হক দরবার এবং ত্বরীকতের পথ প্রদর্শকগণ।