আজ , রোববার, ২৭ নভেম্বর ২০২২

আমার একমাত্র চিন্তা চেতনা রাউজানের মানুষের কল্যাণ নিয়ে- ফজলে করিম চৌধুরী এমপি

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৪-২৫ ০০:২৯:১৫

শফিউল আলম, রাউজানবার্তাঃ

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন আমার একমাত্র চিন্তা চেতনা রাউজানের মানুষের কল্যাণ নিয়ে। আমি চাই রাউজানের মানুষ জল ভাত খেয়ে ঘর থেকে বেরিয়ে রাউজানের ভিতরে ব্যবসা বানিজ্য, চাকুরি, চিকিৎসা সেবাসহ সব সুযোগ সুবিধা ভোগ করুক। সেলক্ষে রাউজানকে সমৃদ্ধ উপজেলায় পরিনত করতে চায়।

২৪ এপ্রিল রোববার রাউজান সদর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স্থানীয় চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী, মেয়র জমির উদ্দিন পারভেজ, আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওহাব, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী।

সাংসদ তার বক্তব্যে বলেন রাউজান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রকে ১০ কোটি টাকার প্রকল্পে নতুন করে নির্মাণ করে সব সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে। ৬ কোটি টাকায় রমজান আলীহাটের চারতলা ভবনে আধুনিক মার্কেট নির্মাণ করা হবে। রাউজানে বিসিক শিল্প নগরীর কাজ চলছে। এখানে কর্মসংস্থান হবে ৭০ হাজার মানুষের।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক প্যানেল মেয়র বশির উদ্দিন খান, সহ-সভাপতি স্বপন দাশ গুপ্ত, শাহ আলম চৌধুরী, ইরফান আহমদ চৌধুরী, শাহজান ইকবাল, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্বাস উদ্দিন আহমেদ, সাহাবুদ্দিন আরিফ, সৈয়দ আবদুল জব্বার সোহেল, মোহাম্মদ রোকন উদ্দিন, নিজাম উদ্দিন আহমদ চৌধুরী, রবিন্দ্র লাল চৌধুরী, কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন প্রমুখ। এই অনুষ্ঠান থেকে ইউনিয়নে বিভিন্ন মসজিদের মোয়াজ্জিম ও এলাকার দুস্থ পরিবারে ঈদের উপহার প্রদান করা হয়।