আজ , মঙ্গলবার, ১৭ মে ২০২২

রাউজানের ছেলে মেয়েরা মেধার প্রতিযোগিতায় অংশ নিয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে- ফজলে করিম এমপি

লেখক : সাহেদুর রহমান মোরশেদ | প্রকাশ: ২০২২-০৩-২৪ ০০:৩৬:৩৯

রাউজানবার্তা প্রতিবেদকঃ

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন রাউজানের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ছেলে মেয়েদের লেখাপড়ার উন্নত পরিবেশ ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে পাঠদান নিশ্চিত করা হয়েছে।

পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীরা যাতে সাংষ্কৃতি ও ক্রীড়া চর্চা করতে পারে সেদিকে লক্ষ্য রেখে বড় বড় খেলার মাঠ করে দেয়া হয়েছে। এসব সুযোগ সুবিধা কাজে লাগিয়ে এখন প্রতিজন শিক্ষার্থীকে স্ব স্ব ক্ষেত্রে মেধার প্রতিযোগিতায় অংশ নিতে হবে। সবার লক্ষ্য থাকতে হবে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনের।

২৩ মার্চ বুধবার রাউজান নোয়াপাড়া কলেজের বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে এই অভিমত ব্যক্ত করেন। কলেজ মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওহাব, কলেজের প্রাক্তন অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, ওসি আবদুল্লাহ আল হারুন, নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল মিয়া। উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষক মন্ডলী।

অনুষ্টানে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্টানে নোয়াপাড়া কলেজের শিক্ষার্থীরা সংস্কৃতিক অনুষ্টানে গান ও নৃত্য পরিববেশন করেন।