রাউজানে কৃষকদের মধ্যে আমনবীজ, সার, নারিকেল গাছের চারা বিতরন

শফিউল আলম, রাউজানবার্তাঃ
রাউজানে কৃষকদের মধ্যে আমনবীজ, সার, নারিকেল গাছের চারা বিতরন করা হয়েছে।

৩০ জুন রবিবার সকালে রাউজান উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্যাগে রাউজান উপজেলা পরিষদ মাঠে আমনবীজ, সার, নারিকেল গাছের চারা বিতরন করা হয়। ঘুর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ প্রতিজন কৃষককে ৫ কেজি করে আমন বীজ ৫ কেজি করে দশ কেজি করে সার, ১শত জন কৃষককের মধ্যে বিতরন করা হয়।

এছাড়াও প্রতিজন কৃষককে ৫ কেজি করে আমন বীজ ৫ কেজি করে দশ কেজি করে সার ১৭ জন কৃষকের মধ্যে বিতরন করা হয়। রাউজান পৌর এলাকা ও ১৪টি ইউনিয়নে বর্ষার মৌসুমে রোপন করার জন্য প্রতিজন কৃষককে ৫টি করে নারিকেল চারা ৭শত জন কৃষকের মধ্যে বিতরন করা হয়।

রাউজান উপজেলা নির্বাহী অফিসার অংগজ্যাই মারমার সভাপতিত্বে আমনবীজ, সার, নারিকেল গাছের চারা বিতরন অনুষ্টানে টেলিকনফারন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানসুল হায়দার বাবুল। রাউজান উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা সনজিব কুমার সুশীলের সঞ্চলনায় আমনবীজ, সার, নারিকেল গাছের চারা বিতরন অনুষ্টানে স্বাগত্ব বক্তব্য রাখেন রাউজান উপজেলা কৃষি অফিসার মাসুম কবির।