চট্টগ্রাম আন্তঃ স্কুল “জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক)-২০২৪” এর ফাইনাল সম্পন্ন

শফিউল আলম, রাউজানবার্তাঃ

চট্টগ্রাম আন্তঃ স্কুল “জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক)-২০২৪” এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২৬ জুন, (বুধবার) রাউজান আর আর এ সি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়।

ফাইনাল খেলায় প্রতিদন্দ্বিতা করেন রাউজান আর আর এ সি সরকারী উচ্চ বিদ্যালয় বনাম কদলপুর স্কুল এন্ড কলেজ। খেলায় একে অপর দলকে গোল করতে পারেনি। পরে ট্রাইবেকারে কদলপুর স্কুল এন্ড কলেজ চারটি গোল করেন। রাউজান আর এ সি সরকারী উচ্চ বিদ্যালয় ট্রাইবেকারে দুটি গোল করেন। ট্রাইবেকারে ২ গোলের ব্যবধানে রাউজান আর আর এ সি সরকারী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে কদলপুর স্কুল এন্ড কলেজ জয়লাভ করেন।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি । রাউজান উপজেলা নির্বাহী অফিসার অংগজ্যাই মারমার সভাপতিত্বে রাউজান উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোরশেদের সঞ্চলনায় অনুষ্টিত পুরস্কার বিতরনী সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা সহকারী কমিশনার ভুমি রিদুয়ানুল ইসলাম, রাউজান থানার ওসি জাহিদ হোসেন সহ রাউজান পৌরসভার কাউন্সিলর ও ইউপি চেয়ারম্যান গন।